ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
সিলেটে সুরঞ্জিত সেনগুপ্ত ও শাহ কিবরিয়া হত্যা মামলায় চার্জগঠন।

সিলেটে সুরঞ্জিত সেনগুপ্ত ও শাহ কিবরিয়া হত্যা মামলায় চার্জগঠন।

সিলেট প্রতিবেদক,
সুরঞ্জিত সেনগুপ্ত ও শাহ কিবরিয়া হত্যা মামলায় চার্জগঠন হয়েেছ। আজ বৃহস্পতিবার সকালে এ চার্জ গঠন হয়।

সুনামগঞ্জে দিরাইয়ে প্রয়াত মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের সমাবেশে গ্রেনেড দিয়ে বিস্ফোরণ ও হত্যা মামলায় সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালে ২ মামলায় এবং হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় বিস্ফোরণ আইনে আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে। এদিকে স্বাক্ষী উপস্থিত না হওয়ায় সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় স্বাক্ষ্য গ্রহণ হয় নি।

বৃহস্পতিবার সকাল ১১টায় কঠোর নিরাপত্তার মধ্যে সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহরিয়ার কবিরের আদালতে কারাগারে থাকা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবরসহ ৯ জঙ্গিকে আদালতে তোলা হয়। এ সময় আদালতে হাজির হন জামিনে থাকা সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গৌছ। আদালতে আসামিেদর উপস্থিতিতে ৪ মামলার কার্যক্রম শুরু হয়।

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় পূর্ব নির্ধারিত স্বাক্ষ্য গ্রহণ উপলক্ষে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ ১১ জন আদালতে থাকলেও স্বাক্ষী উপস্থিত না হওয়ায় স্বাক্ষ্য গ্রহণ হয়নি।

পরবর্তীতে আদালতে সুনামগঞ্জে দিরাইয়ে সুরঞ্জিত সেনগুপ্তের সমাবেশে গ্রেনেড দিয়ে বিস্ফোরণ ও হত্যা মামলায় চার্জ গঠন করা হয়। পাশাপাশি কারাগারে ও জামিনে থাকা সকল আসামির উপস্থিতিতে কিবরিয়া হত্যা মামলায় বিস্ফোরক আইনে দায়ের করা মামলার চার্জগঠন করা হয়।

মামলার চার্জগঠনের পর বেলা দেড়টার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে বাবরসহ কারাগারে থাকা আসামিদের আবার কারাগারে নিয়ে যাওয়া হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST